সর্বশেষ সংবাদ :

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশির মৃত্যু

সৌদি আরবের জেদ্দায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশি নিহত হয়েছেন একই ঘটনায় আহত হয়েছেন আরও ১২জন এদের মধ্যে ১জন পাকিস্তানি নাগরিক বলে জানা গেছে। তবে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট বলছে এই ঘটনায় ৫ বাংলাদেশি মারা গেছেন।

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জানায়, বুধবার স্থানীয় সময় সকাল সাড়ে ৫টার দিকে একটি মিনিবাসে করে ডিউটিতে যাওয়ার সময় জেদ্দার কিং আব্দুল আজিজ রোডস্থ সামারি কোর্ট ও রেড সি মলের মাঝামাঝি এলাকায় পুলিশের গাড়ীর সাথে পাশাপাশি সংঘর্ষে রাস্তার ফুটপাতের সাথে ধাক্কা খেয়ে মিনি বাসটি উল্টে যায়।গাড়ীটির চালক ছিলেন একজন পাকিস্তানি নাগরিক।

নিহতদের লাশ জেদ্দা কিং আব্দুল আজিজ হাঁসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতদের জেদ্দা নগরীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহতদের মধ্যে ৪জনের প্রাথমিক পরিচয় পাওয়া গেছে তারা হলেন, চট্রগ্রামের উপজেলার সৈয়দ হোসেন, ইসরাফিল এবং মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার শাহ আলম এবং নড়াইলের মনিরুল ইসলাম।

আহতদের মধ্যে দু’জনের পরিচয় নিশ্চিত করেছে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট। তারা হলেন, মাগুরা সদর উপজেলার মোঃ ইলাহী এবং হবিগঞ্জ জেলার শাহজাহান মিয়া।

হতাহতের বিষয়টি নিশ্চিত করে জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম) আমিনুল ইসলাম এবং ভাইস কনসাল জামিল হোসাইন বলেন, হতাহতদের শনাক্ত করতে কনস্যুলেটের ৩টি টিম ইতিমধ্যে এই বিষয়ে কাজ শুরু করেছে।

বিডি-প্রতিদিন

log

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com