সর্বশেষ সংবাদ :

মেয়েকে অপহরণের চেষ্টা, বাধা দেয়ায় বাবাকে হত্যা

বগুড়ায় এক মেয়েকে অপহরণের চেষ্টা করেছে বখাটেরা। এ সময় মেয়েটির বাবা বাধা দেয়ায় বখাটেরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। মেয়েটি স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী।

শনিবার রাতে গাবতলী উপজেলার পেরীর হাট এলাকায় বাসায় গিয়ে অপহরণের চেষ্টার সময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সায়েদ আলী।

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রনি (২২) নামের এক বখাটেকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রনির বাড়ি একই উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, বেশ কিছুদিন ধরে বখাটে রনি সায়েদ আলীর মেয়ে পেরীর হাট দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীর পথরোধ করে বিয়ের প্রস্তাব দিয়ে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। ওই ছাত্রী তার প্রস্তাবে রাজি না হওয়ায় আজ রাত ৮টায় বখাটে রনি ও দুজন সহযোগিকে নিয়ে পেরীর হাট পূর্বপাড়ায় সায়েদ আলীর বাড়িতে যায়। তারা ছাত্রীকে জোর করে উঠিয়ে নিতে চাইলে বাবা সায়েদ আলী বাধা দেন।

এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে বখাটেরা সায়েদ আলীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী রনিকে আটক করে পুলিশে দেয়। সায়েদ আলীকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি আরো জানান, হত্যাকাণ্ডে জড়িত বাকি দুজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।
Source: rtnn

log

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com