সর্বশেষ সংবাদ :

আবারো দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি নিহত


দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে আবারো সন্ত্রাসীদের গুলিতে আবু সুফিয়ান স্বপন নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে।

নিহত আবু সুফিয়ান স্বপন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের আবদুল কুদ্দুসের দ্বিতীয় ছেলে। স্বপন একসময় বেলকম থাকতেন, এরপর জোহানেসবার্গ ও ছোয়েটু ব্যবসা করতেন।

রবিবার রাতে নিহত স্বপনের বন্ধু আমিন উল্যাহ দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে তিন বছর ধরে বসবাসরত ছিলেন আবু সুফিয়ান। দক্ষিণ আফ্রিকায় শনিবার নিজ বাসার সামনে গাড়িতে থাকা অবস্থায় তাকে ৫ রাউন্ড গুলি করা হয়। সঙ্গে সঙ্গে তিনি গাড়িতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তার মৃত্যুর খবরে নিজ বাড়িসহ এলাকায় চলছে শোকের মাতম।

উল্লেখ্য, গত তিনদিনে জোহানেসবার্গ ও এর আশপাশে ৩ জন বাঙালি সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন। আফ্রিকানদের আবদার রাখতে না পারলে মাঝে মধ্যেই এ ধরনের ঘটনা ঘটছে। গত সপ্তাহে নিহত বাংলাদেশি হত্যার ব্যাপারে অভিযোগ করতে গেলে প্রশাসনের পক্ষ থেকে বলা হয় এসব হত্যাকাণ্ড এখন শুধু সন্ত্রাসীরাই করছে না, এর আড়ালে অভিবাসী কমিউনিটির (বাংলাদেশ, ভারত, পাকিস্তান) নিজেদের লোকেরাও জড়িত থাকার তথ্য উপাত্ত মিলছে।

ঘটনাস্থলের পাশে অবস্থান করা নিহত স্বপনের বন্ধু আমিন উল্যাহ জানান, আমরা আতঙ্কে আছি। প্রতিদিন এসব ঘটনা ঘটছে। কাউকে হত্যার পর সন্ত্রাসীকে ধরে জেলে দিলেও ২-৩ দিনে ছাড়া পেয়ে যায়। তাই এদের কন্ট্রোল করা যায় না। Source: rtnn

log

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com