সর্বশেষ সংবাদ :

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় জেএসসি পরীক্ষার্থী খুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জেএসসি পরীক্ষার্থী প্রিয়াংকাকে গলা কেটে হত্যা করেছে এক বখাটে। গতকাল সকালে তারাবো পৌরসভার বরাবো এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় পোশাক কারখানা থেকে ঘাতককে আটক করেছে পুলিশ।

নিহতের পিতা মহিউদ্দিন জানান, তিনি শরিয়তপুর মালত কান্দি গ্রামের বাসিন্দা। প্রায় ১ যুগ আগে বরাবো কবরস্থান রোডের পাশে জমি কিনে স্থায়ীভাবে বসবাস করছেন। তার ২ ছেলে ৩ মেয়ের মধ্যে প্রিয়াংকা (১৪) সবার ছোট। সে স্থানীয় খাদুন এলাকায় হাজি আয়েত আলী উচ্চ বিদ্যালয় থেকে এবছর জেএসসি পরীক্ষা দিচ্ছিল।

১ বছর আগ থেকে প্রিয়াংকা স্কুলে যাতায়াতের পথে মজিবর মিয়ার বাড়ির ভাড়াটিয়া ওমর আলীর ছেলে ও বরাবো এলাকার মাক্স এ্যাপারেল গার্মেন্টেসের শ্রমিক মাসুম (২৫) তাকে বিভিন্ন কু-প্রস্তাবসহ প্রেম নিবেদন করতো। বিষয়টি প্রিয়াংকা তার পরিবারকে জানালে ৬ মাস আগে এ নিয়ে গ্রামে সালিশ বৈঠকও বসে। সেখানে মাসুম প্রতিশ্রুতি দেয় আর কখনো প্রিয়াংকাকে উত্ত্যক্ত করবে না। গত একমাসে সে আবার পুরনো রূপে ফিরে আসে এবং যথারীতি স্কুলে যাতায়াতের পথে প্রিয়াংকাকে উত্ত্যক্ত করতে থাকে। এদিকে, শনিবার বিকাল সাড়ে ৪টায় কোচিং করার কথা বলে বাড়ি থেকে বাইরে বের হয় প্রিয়াংকা। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন কোচিং সেন্টারসহ বিভিন্ন আত্মীয়স্বজনের বাসায় রাতভর খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। গতকাল সকালে স্থানীয় লোকজন মহিউদ্দিনের বাড়ির বাইরে সীমানা প্রাচীরের পাশে প্রিয়াংকার জবাই করা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ বখাটে মাসুমকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানায়, প্রতিশোধ পরায়ণ হয়ে ঘাতক একাধিক বার গলায় ধারালো ছোড়া দিয়ে গলা কেটে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ কথিত প্রেমিককে আধুনিক প্রযুক্তির সহায়তায় স্থানীয় মাক্স গার্মেন্টের ভেতর থেকে আটক করেছে। -মানবজমিন

log

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com